সর্বশেষঃ

বদলি হিসেবে দলে ফিরলেও অধিনায়কের দায়িত্ব পাবেনা রিয়াদ

জিম্বাবুয়ের বিপক্ষে সিরিজের দ্বিতীয় টি-টোয়েন্টিতে বাঁহাতের আঙুলে চোট পেয়েছিলেন নুরুল হাসান সোহান। সেই চোটে তিন সপ্তাহ মাঠের বাইরে থাকতে হবে চলতি সিরিজের টি-টোয়েন্টি অধিনায়ককে। তার অবর্তমানে শেষ টি-টোয়েন্টিতে নেতৃত্ব দেবেন মোসাদ্দেক হোসেন সৈকত।

টি-টোয়েন্টি ফরম্যাটে বাংলাদেশের নবম টি-টোয়েন্টি অধিনায়ক হলেন এই অলরাউন্ডার। নুরুল ছিলেন অষ্টম। এছাড়া নুরুল ছিটকে যাওয়ায় স্কোয়াডে মাহমুদউল্লাহ রিয়াদ।

সোহানের পরিবর্তে দলে নেয়া হয়েছে মাহমুদউল্লাহ রিয়াদকে।আর শেষ টি-টোয়েন্টি ম্যাচে মোসাদ্দেক হোসেনের অধিনায়ক হওয়ার খবরটি আজ এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানিয়েছে বিসিবি।

অধিনায়কের দায়িত্ব পেলেন মোসাদ্দেক। দলে ফিরলেন মাহমুদউল্লাহ রিয়াদ। শুরতেই স্বপ্ন ভঙ্গ অধিনায়কের। বাংলাদেশের ক্রিকেট প্রেমীরা চাতক পাখির মত তাকিয়ে ছিলেন সোহানের দিকে। কিন্তু কিছুতেই যেন কিছু হল না। বিসিবির দেওয়া দায়িত্ব শেষ করতে পারলেন না এই অধিনায়ক। সিরিজের শেষ ম্যাচে অধিনায়কের দায়িত্ব পেলেন মোসাদ্দেক হোসেন সৈকত ।

সোহানের নেতৃত্বে জিম্বাবুয়ে সিরিজের প্রথম ম্যাচ হেরেছে বাংলাদেশ । সিরিজের দ্বিতীয় ম্যাচে জয় পেলেও ইনজুরির কবলে পড়েছেন অধিনায়ক। তাই আর এই সিরিজ খেলা হচ্ছে না তার । এবার দ্বিতীয় টি-টোয়েন্টিতে ৫ উইকেট নেওয়া মোসাদ্দেকের কাঁধে দায়িত্ব তুলে দিল বিসিবি ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *