সর্বশেষঃ

ভারতের বিপক্ষে বাংলাদেশের একাদশে একটি পরিবর্তন। সুযোগ পেতে পারেন নাসুম আহমেদ।

টি-টোয়েন্টি বিশ্বকাপের গুরুত্বপূর্ণ ম্যাচে আগামীকাল মুখোমুখি হচ্ছে ভারত এবং বাংলাদেশ। দুই দলের জন্যই ম্যাচটি অনেক গুরুত্বপূর্ণ। বিশেষ করে ভারতের জন্য এই ম্যাচটি আরো বেশি গুরুত্বপূর্ণ। এই ম্যাচে যারাই জয়লাভ করবে সেমিফাইনালে তারা এক পা দিয়ে রাখবে।

এমন সমীকরণের ম্যাচে বাংলাদেশ দল তাদের একাদশে আনতে পারে একটি পরিবর্তন। ভারতীয় দলে রয়েছে একাধিক ডান-হাতি টপ অর্ডার ব্যাটসম্যান। কে এল রাহুল, রোহিত শর্মা, বিরাট কোহেলি, সূর্য কুমার যাদব, রিশাব পান্ত, হার্দিক পান্ডিয়া, এক কথায় বলতে গেলে ভারতের সব ব্যাটসম্যানই ডানহাতি।

যে কারণে বাংলাদেশ দল তাদের একাদশে একজন বাঁ-হাতি বাড়তি স্পিনার রাখতে পারে। সে ক্ষেত্রে বাংলাদেশ দলের একাদশে সুযোগ পেতে পারেন বা-হাতি স্পিনার নাসুম আহমেদ। একাদশ থেকে আবারও বাদ পড়তে পারেন ব্যাটসম্যান ইয়াসির আলী রাব্বি।

আগামীকাল অ্যাডিলেডে ম্যাচটি শুরু হবে বাংলাদেশ সময় দুপুর ২:০০ টায়। সরাসরি দেখা যাবে স্টার স্পোর্টস, টি স্পোর্টস, জিটিভি সহ একাধিক টিভি চ্যানেলে।

বাংলাদেশ : সাকিব আল হাসান (অধিনায়ক), নুরুল হাসান, মেহেদী হাসান মিরাজ, সৌম্য সরকার, লিটন দাস, আফিফ হোসেন, মোসাদ্দেক হোসেন, ইয়াসির আলী, নাসুম আহমেদ, মোস্তাফিজুর রহমান, তাসকিন আহমেদ, শরীফুল ইসলাম, ইবাদত হোসেন, হাসান মাহমুদ ও নাজমুল হোসেন।

ভারত: রোহিত শর্মা (অধিনায়ক), লোকেশ রাহুল, রবিচন্দ্রন অশ্বিন, যুজবেন্দ্র চাহাল, দীপক হুদা, দিনেশ কার্তিক, বিরাট কোহলি, ভুবনেশ্বর কুমার, হার্দিক পান্ডিয়া, ঋষভ পন্ত, অক্ষর প্যাটেল, হার্শাল প্যাটেল, মোহাম্মদ শামি, অর্শদীপ সিং ও সূর্যকুমার যাদব।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *